আমার আমি...
- কায়সার পারভেজ - শেষাংশ... ২৭-০৪-২০২৪

বিশ্বাসটা আরও বাড়ে
তোমাকে কাছে পেলে,
অজানা এক স্বপ্ন
স্থাপিত হয় আমার মাঝে।
সম্ভাবনা জাগায় শূণ্য অধরাতে।
তাই তোমাকে ভাবি।
রাত-দিন, সকল-সন্ধ্যা মাঝে;
তুমি আছ, থাকবে বলে
ভাবনারা সস্থি পাই
আমার আমি শিরোনামে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।